মৌলভীবাজারে সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিমুলক র‌্যালী ও আলোচনা সভা

April 21, 2016,

স্টাফ রিপোর্টার॥ æচালালে গাড়ি সাবধানে-বাচবে সবাই প্রাণে”এই শ্লোগান নিয়ে মৌলভীবাজার জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) মৌলভীবাজার এর আয়োজনে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিআরটিএ মৌলভীবাজার এবং জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় হতে সকালে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে প্রাঙ্গনে এসে শেষ হয়। জেলা প্রশাসক কামরুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জাহিদুল ইসলাম, মৌলভীবাজার পৌরসভার মেয়র  ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

Moulvibazar-BRTA-Dission-Me

মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জাকারিয়ার সভাপতিত্বে এবং জামাল আহমদ এর পচিালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স¦াগত বক্তব্য রাখেন মৌলভীবাজার বিআরটিএ সহকারী পরিচালক (ইঞ্জিন)  জয়নাল আবেদীন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগীয় বিআরটিএ উপ- পরিচালক (ইঞ্জিন) আব্দুস সত্তার,ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক আল-আমিন,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,বকসী ইকবাল আহমদ। বক্তব্য রাখেন যানবাহন পরিদর্শক  আব্দুল খালিক ব্র্যাক জেলা প্রতিনিধি  আরিফুর রহমান,পারভেজ কৈরী, শ্রমিক নেতা আজাদুর রহমান ওয়াদুদ, দেলোয়ার হোসেন, সঞ্জিত কুমার দে প্রমুখ।

র‌্যালী ও আলোচনা সভায় স্কুল ও কলেজের শির্ক্ষাথী শিক্ষক,স্কাউট,গালর্স গাইড, রোবার স্কাউট, পরিবহন মালিক শ্রমিক ও পেশাদার চালকগন অংশ গ্রহন করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com