মৌলভীবাজারে ১ হাজার পিস ৫ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

May 14, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১ হাজার ৫ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম ফাহিম (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শনিবার ১৩ মে রাত ১১টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই অনুজ কুমার দাশের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের তালতলা রাঙ্গাউটি সামনে থেকে ১ হাজার ৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি সাইফুল ইসলাম ফাহিমকে আটক করেন।

আটককৃত ফাহিম রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বনমালী পঞ্চেশ্বর গ্রামের হান্নান মিয়ার ছেলে। উদ্ধার করা ইয়াবার বাজারমূল্য প্রায় ৩ লাখ ১ হাজার টাকা বলে জানায় ডিবি কার্যালয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, “মাদকের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদকের প্রসাররোধ, মাদক ব্যবসার সাথে জড়িতদের গ্রেফতারে জেলা পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত সাইফুল ইসলাম ফাহিম এবং পলাতক অন্য এক আসামি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে রোববার সকালে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com