মৌলভীবাজারে ৭ দিনব্যাপী নিটল টাটা গ্র্যান্ড মেলা শুরু (ভিডিও সহ)

December 6, 2016,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে ৭ দিনব্যাপী নিটল টাটা গ্র্যান্ড মেলা শুরু হয়েছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার বিকাল তিনটার দিকে শহরের বেরীরপাড় এলাকায় মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি আবদুল মাতলুব আহ্মাদ।
বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও নিটল মটরস্ লিঃ এর ডিলার সৈয়দ মফচ্ছিল আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, টাটা মটরস্ এর কান্ট্রি প্রধান জিতেন্দ্র বাহাদুর, নিটল মটরস লিমিটেডের সি.ই.ও মোস্তাক আহমেদ প্রমুখ।
নিটল মটরস লিমিটেডের আয়োজিত টাটা গ্র্যান্ড মেলা মঙ্গলবার ৬ ডিসেম্বর থেকে টানা ৭দিন চলবে। মেলার উদ্বোধনী দিনে চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ্ মৌলভীবাজার পৌরসভার জন্য ১টি পিক-আপ ভ্যান ও জেলা পুলিশকে ১টি পিক-আপ ভ্যান প্রদান করেন।
মেলায় টাটার বিভিন্ন মডেলের ট্রাক, বাস, পিকআপ, হিউম্যানহলার, প্রাইভেটকার ইত্যাদি প্রদর্শন, বিক্রয় এবং ডেলিভারি করা হয়। উদ্বোধনী পূর্ণ অনুষ্ঠানে জেলার বিভিন্ন এলাকা থেকে পরিবহন মালিক ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com