মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ

August 15, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস-২০২৩ইং উপলক্ষ্যে মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে ইতিহাসের নৃশংসতম হত্যাকান্ডে নিহত শহিদদের প্রতি পুস্পস্তবক অর্পন করা হয়েছে আজ ১৫ আগষ্ট সকালে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব অফিস কার্যালয় (সেন্ট্রাল রোড, সোনালী ব্যাংক এর বিপরীত) থেকে শুরু করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে পুস্পস্তবক অর্পণ এর মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি- সিতার আহমদ (দৈনিক প্রেজেন্ট টাইমস), সহ-সভাপতি মোঃ জোসেপ আলী চৌধুরী (দৈনিক সকালের শিরোনাম/দৈনিক নয়া বঙ্গবাজার),সাধারণ সম্পাদক- মশাহিদ আহমদ (দৈনিক আমাদের কন্ঠ/ দৈনিক সিলেট বানী), চিনু রঞ্জন তালকুদার (দৈনিক গণমুক্তি), অর্থ সম্পাদক- আব্দুল মুকিত ইমরাজ (জনতার দলিল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- খালেদ আহমদ সামির (স্বাধীন বাংলা টিভি), সদস্য- মোঃ কিবরিয়া আহমেদ (বাংলা টাইমস এন্ড টিউন)সহ নেতৃবৃন্দরা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ সৈয়দ নওশের আলী খোকন, শিক্ষানবিশ আইনজীবি জগদীশ দাস।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com