মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ যথাযথ কাজ করছে -পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল

March 9, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজার জেলাসহ সকল উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশের বিশেষ ফোর্স কাজ করে যাচ্ছে। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাধক ব্যবসায়ী ও বড় বড় অপরাধীরা যত শক্তিশালী হউক না কেন তারা কোন ভাবে পার পাবে না। চিহ্নিত অপরাধীকে নির্মূল করতে পুলিশের পাশাপাশি পুলিশিং কমিটির সদস্য, জনপ্রতিনিধিসহ স্থানীয় এলাকার লোকজন এগিয়ে আসতে হবে।
৮ মার্চ বুধবার বিকাল ৪টায় কুলাউড়া থানার আয়োজনে ও হাজীপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কটারকোনা বাজারের কমিউনিটি পুলিশিং কার্যক্রম, মাদক ও জঙ্গী বিরোধী মতবিনিময় এবং উন্মণক্ত আলোচনা সভায় প্রধান অতিথি মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল উপরোক্ত কথাগুলো বলেন।
মতবিনিময় ও আলোচনা সভায় হাজীপুর হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছুর সভাপতিত্বে ও ইউপি কালেক্টর রহমান খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রওশুনুজ্জামান সিদ্দিকি, এডিশনাল এসপি ও কুলাউড়া থানার সার্কেল আবু ইউসুফ, অফিসার ইনচার্জ মো. সামসুদ্দোহা (পিপিএম)।
এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীপুর ইউপি সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, সমাজ সেবক রেজাউর রহমান চৌধুরী, কুলাউড়া থানার পুলিশ উপ-পরিদর্শক সাব্বির আহমদ, সেলিম আহমদ, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, আব্দুল ওয়াদুদ বক্স, মাহমুদুর রহমান ফটিক, শিক্ষক আব্দুল মালিক শামীম, ইউপি সদস্য মো. রাজা মিয়া, গুলজার আহমদ, কবির আহমদ, মনিরুজ্জামান হেলাল, শেখ আব্দুর রউপ প্রমুখ।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রওশুনুজ্জামান সিদ্দিকি বক্তব্য বলেন, জেলার চা বাগানগুলোতে পুলিশের নজরদারি রয়েছে। ফেইজবুক সহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত সাম্প্রদায়িক কথাবার্তা আমরা লক্ষ্য করি। যদিও এই কথাগুলো অনেক স্বাভাবিক মনে হয় কিন্তু এক সময় তা বিদ্বেষে পরিণত হয়। আর তখনি তারা জঙ্গিবাদে লিপ্ত হয়। এ বিষয়গুলো খেয়াল রাখার জন্য পরিবারের সকল অভিভাকগনের প্রতি আহব্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com