মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি অটোমেশনের যুগে প্রবেশ করলো

March 7, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি ডিজিটাল ওকালতনামা, জামিন মুচলেকানামা অটোমেশনের যুগে প্রবেশ করলো।

মঙ্গলবার ৫ মার্চ মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির ডায়নামিক ওয়েবসাইট ও ডিজিটাল অটোমেশন সফটওয়্যার উদ্বোধনী অনুষ্ঠান আইনজীবী সমিতির ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে তৈরি করা হয়েছে ডায়নামিক ওয়েবসাইট, যা বাংলা ও ইংরেজি দুই ভাষাতেই ব্যবহারযোগ্য। ওকালতনামা ও জামিন মুচলেকানামা ক্রয় সহজ ও জালিয়াতি রোধে এখন সংশ্লিষ্ট আইনজীবীর ছবি, তথ্য ও ছজ কোডসহ তৈরি হবে কম্পিউটারাইজড ডিজিটাল পদ্ধতিতে।

এক আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি’র নতুন ডায়নামিক ওয়েবসাইট, ওকালতনাম ও জামিন মুচলেকানামার ডিজিটালাইজেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির বর্তমান কার্যনির্বাহী কমিটি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রমাকান্ত দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক মো: বদরুল হোসেন ইকবাল, নবগঠিত কমিটির সভাপতি এডভোকেট মো: কামাল উদ্দিন আহমদ চৌধুরী ও সম্পাদক মো: জয়নুল হক, সিনিয়র এডভোকেট এডভোকেট শান্তি পদ ঘোষ, এডভোকেট মুজিবুর রহমান-১, এডভোকেট আশরাফ উদ্দিন আহমদ চৌধুরী, এডভোকেট আবদুল মুহাইমিন চৌধুরী, এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, এডভোকেট রাধাপদ দেব সজল, এডভোকেট মো: আমিরুল ইসলাম, এডভোকেট, ডাডলি ডেরিক প্রেন্টিস, এডভোকেট কামরেল আহমেদ চৌধুরী, এডভোকেট আবদুল খালিক, এডভোকেট নিত্য গোপাল দাশ গুপ্ত, এডভোকেট দেলওয়ার হোসেন, এডভোকেট সুপ্তা দাশ গুপ্ত, এডভোকেট নিখিল রঞ্জন দাশ, এডভোকেট তপন চন্দ্র পাল, এডভোকেট পীযুষ নন্দী, এডভোকেট রুদ্রজিৎ ঘোষ, এডভোকেট প্রদীপ দাশ, এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, এডভোকেট ভিক্টর প্রেন্টিস উচ্ছ্বাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com