মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ অফিসে স্মার্ট কর্নার উদ্বোধন

June 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ দলকে ডিজিটালাইজ ও স্মার্ট করার লক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ অফিসে স্মার্ট কর্নার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ৬ জুন সকালে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের চৌমুনাস্থ অফিসে স্মার্ট কর্নার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান  মন্ত্রীপরিষদের সাবেক সচিব কবির বিন আনোয়ার।

এটি নিয়ে ১৮টি জেলায় স্মার্ট কর্ণার চালু করা হয়েছে। আগামী জুলাইের মধ্যে অবশিষ্ট জেলা গুলিতে স্মার্ট কর্ণার চালু করা হবে। ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায়  সাংগঠনিক জেলার অফিসে ‘স্মার্ট কর্নার’ স্থাপন করা হচ্ছে।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, দলকে আরও স্মার্ট আরও তারুণ্য বান্ধব করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতেই এই উদ্যোগ।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজমল হোসেন, সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমানসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কবির বিন আনোয়ার বলেন, স্মার্ট বাংলাদেশ একটি সামাজিক আন্দোলন, এই আন্দোলনের নেতৃত্ব দেবে বাংলাদেশ আওয়ামীলীগ। দলকে স্মার্ট করার লক্ষে দেশের ৭৮ টি সাংগঠনিক জেলা আওয়ামীলীগ অফিসকে স্মার্ট করা হচ্ছে।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com