মৌলভীবাজার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পরিচিতি সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত

January 17, 2024,

স্টাফ রিপোর্টার॥ রুখবো দুর্নীতি, পড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এই স্লোগান নিয়ে নবগঠিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি মৌলভীবাজার এর পরিচিতি সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৭ জানুয়ারি সকালে মৌলভীবাজার জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সম্মেলন কক্ষ অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ উপপরিচালক মোজাম্মিল হোসেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) ও মৌলভীবাজার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সভাপতিত্ব করেন নবগঠিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মৌলভীবাজার সরকারি কলেজে সাবেক অধ্যক্ষ  ড. মোঃ ফজলুল আলী। কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আখলাকুল আম্বিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন দুদকের উপসহকারী পরিচালক শাহীন কাওছার, জেলা দুর্নীতির প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা: আবু মুহিত চৌধুরী।

আলোচনা সভা শেষে জেলার সাত উপজেলার ১৪ জন গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ এর পক্ষ থেকে ৬ হাজার টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়।

কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, সাবেক ব্যাংকার নুরজাহান সুয়ারা, এডভোকেট মোঃ আব্দুল মান্নান, সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ফয়সল আহমদ, মুক্তিযোদ্ধা ও সমাজসেবক এস এম মুজিব, সৈয়দ শাহ মোস্তফা (রা:) দরগা শরীফ মসজিদের ইমাম, আলহাজ্ব হাফিজ মির্জা শামীম আহমদ, অবসরপ্রাপ্ত অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দা ইয়াসমিন নাহার, সমাজসেবক আব্দুল বশির (মসুদ) ও শিরিন আক্তার।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com