মৌলভীবাজার জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

January 26, 2017,

হোসাইন আহমদ॥ আনন্দগণ পরিবেশে মৌলভীবাজার জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের নিয়ে প্রথম সভা ২৬ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয় ।
জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মোঃ আজিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী’র পরিচালনায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান ও পৌর মেয়র ফজলুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সদস্য পদে নির্বাচিত ১ নং ওয়ার্ডের আবু আহমদ হামিদুর রহমান ২ নং ওয়ার্ডের শহীদুল আলম শিমুল ৩ নং ওয়ার্ডের আজিম উদ্দিন ৪ নং ওয়ার্ডের মো. বদরুল ইসলাম ৫ নং ওয়ার্ডের সেলিম আহমদ ৬ নং ওয়ার্ডের মো. আব্দুল মানিক ৭ নং ওয়ার্ডের এম এ আহাদ ৮ নং ওয়ার্ডের রওনক আহমদ ৯ নং ওয়ার্ডের মো. আতাউর রহমান ১০ নং ওয়ার্ডের মো. মামুনুর রশীদ চৌধুরী ১১ নং ওয়ার্ডের হাসান আহমদ জাবেদ ১২ নং ওয়ার্ডের মো. মশিউর রহমান ১৩ নং ওয়ার্ডের মো. বদরুজ্জামান সেলিম ১৪ নং ওয়ার্ডের মো. হেলাল উদ্দিন ১৫ নং ওয়ার্ডের মো. মুর্শেদুর রহমান এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে (১,২ ও ৩) নং ওয়ার্ডের জুবেদা ইকবাল (৪,৫ ও ৬) নং ওয়ার্ডের শিরিন আক্তার চৌধুরী মুন্নী (৭, ৮ ও ৯) নং ওয়ার্ডের রাকিবা সুলতানা তালুকদার (১০,১১ ও ১২) নং ওয়ার্ডের সৈয়দা জেরিন আক্তার (১৩, ১৪ ও ১৫) নং ওয়ার্ডের তফাদার রিজওয়ানা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com