মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে  বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

December 17, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে জেলা পুলিশের আয়োজনে ‘মহান বিজয় দিবস কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৬ ডিসেম্বর দুপুরে মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত হয়। খেলায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার পৌরসভা দল। আর বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার সদর মডেল থানা দল।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো: মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় কাবাডি প্রতিযোগিতায় জেলার ৭ উপজেলা এবং মৌলভীবাজার পৌরসভা থেকে মোট ৮ টি বালক-বালিকা দল অংশগ্রহণ করে।

প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আজমল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com