মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও পুরস্কার বিতরণ

May 15, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়েছে।

সোমবার ১৩ মে সকাল ১০টায় মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে অনুষ্টিত মাসিক কল্যাণ সভায় সভাপত্তি করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেনের সঞ্চালনায় কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের কাছ থেকে বিভিন্ন বিষয়ে প্রস্তাব আহবান করা হয়। প্রস্তাবের ভিত্তিতে বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

এসময় জেলা বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত উচ্চমান সহকারী আবুল কাশেমকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

পরে মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৪ সালের এপ্রিল মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন কুলাউড়া থানার মোহাম্মদ আলী মাহমুদ পিপিএম।

এছাড়া এপ্রিল মাসের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন জুড়ী থানার পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির। কুলাউড়া থানার এসআই আতিকুল আলম খন্দকার এপ্রিল মাসে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন।

শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন কুলাউড়া থানার এএসআই রোমান মিয়া। সদর কোর্টের এএসআই মুসিবুর রহমান শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন।

মার্চ মাসের পারফরম্যান্স অনুযায়ী সদর ট্রাফিক জোনের সার্জেন্ট বিশ্বজিৎ সামন্ত শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হন। এছাড়া জেলা গোয়েন্দা শাখার এসআই ইফতেখার ইসলামকে বিভিন্ন কাজে সন্তোষজনক পারফরমেন্সের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়। জেলা পুলিশ সুপার সেরা নির্বাচিতদের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com