মৌলভীবাজার জেলা যুবলীগের নব গঠিত কমিটিকে প্রবাসী নেতাকর্মীদের অভিনন্দন

September 2, 2023,

বিশেষ প্রতিনিধি॥ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আসন্ন নির্বাচনে পূণরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রবাসী নেতৃবৃন্দ।

মৌলভীবাজার জেলা যুবলীগের সফল সম্মেলনের দীর্ঘ প্রায় ১ বছর পর শুক্রবার ১ সেপ্টেম্বর কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এই সংবাদে শুধু মৌলভীবাজার জেলায় নয় বিশ্বময় বসবাসকারী জেলার সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই রিপোর্ট ইতিমধ্যে ফেইসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাননিখিল এর যৌথ স্বাক্ষরে অনুমোদিত কমিটিতে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনকে সভাপতি ও সাবেক যুগ্ম সম্পাদক, পৌর কাউন্সিলর সৈয়দ সেলিম হককে সাধারণ সম্পাদক এবং সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ বাকিকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটির সহ-সভাপতি মবশ্বির আহমদ (সদর), সহ-সভাপতি মুজিবুর রহমান (সদর), সহ-সভাপতি পান্না দত্ত (সদর), মহিউদ্দিন চৌধুরী ফহিম (সদর), মামুনুর রশীদ সাজু (জুড়ী), সন্দীপ দাস (রাজনগর), মৌলভীবাজার সদর থেকে শেখ রুমেলআহমদ ও এডভোকেট গৌছউদ্দিন নিক্সন।

যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু (সদর), হাবিবুর রহমান রাজীব (সদর), হোসেন ওয়াহিদ সৈকত (সদর), সাংগঠনিকসম্পাদক আব্দুল আজিজ বাকি ( সদর)। সদস্য মো. তাজুল ইসলাম (সদর), ময়নুল ইসলাম খান (রাজনগর)।

নতুন দায়িত্বপ্রাপ্ত কমিটিকে আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

তাছাড়া কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১লা সেপ্টেম্বর যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয় বলে নতুন কমিটির নেতৃবৃন্দকে নির্দেশনা দেয়া হয়।

উল্লেখ্য, ২০২২ সালের ১০ই অক্টোবর মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনাড়ম্বরপূর্ণ দৃষ্টিনন্দন আয়োজনে উৎসব মুখর পরিবেশে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নবগঠিত মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটিকে বিশ্বময় বসবাসকারী সাবেক ছাত্রনেতা ও যুবলীগারদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি, ইউকে ওয়েলস আওয়ামী লীগেরসিনিয়র সহ সভাপতি ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক আহ্বাবায়ক কমিটির সদস্য, যুক্তরাজ্য যুবলীগ বৃষ্টলবাথ এন্ড ওয়েষ্টের সভাপতি ও ইউকে বিডি টিভির ম্যানেজিং ডাইরেক্টর ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন, নিউপোর্টযুবলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ও ইউকে বিডি টিভির ফাইন্যান্স ডাইরেক্টর শাহ শাফি কাদির, মৌলভীবাজার সরকারীকলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর আমিনুর রহমান কাবিদ, নিউপোর্ট যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফতালুকদার, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলর মুজিবুর রহমান জসিম, সাবেক সাধারণ সম্পাদকরুহুল আমীন রুহেল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও হাল হাম্বার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইউকে বিডি টিভির কমিউনিকেশন ডাইরেক্টর রাধা কান্ত ধর।

নেতৃবৃন্দরা বলেন, মানবিক যুবলীগের দায়িত্বশীলরা এগিয়ে যাবেন আপনগতিতে মানবতার কল্যাণে। ম্যাদার অব হিউমিনিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার দীপ্ত শপথ নেওয়ার মানসে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও নেতৃত্বের গুণাবলি ধারণ করে বঙ্গবন্ধুর প্রদর্শিত পথে সোনার বাংলার জন্য স্মার্ট মানুষ তৈরি করতে হবে।

যুবলীগের নেতাকর্মীদেরকেও আরও স্মার্ট হতে হবে। প্রবাসীদের রেমিট্যান্সে দেশ উন্নয়ন হচ্ছে ও পাশাপাশি বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রশংসিত হচ্ছে।

তাই স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে পূণরায় ক্ষমতায় নিয়ে আসার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com