মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও তিন সংবাদিককে সংবর্ধনা প্রদান

June 25, 2016,

ফেরদৌস আহমদ॥ মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানটি সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের মিলনমেলায় পরিণত হয়েছে।

85শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা রোডের সাদিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।

57এ সময় প্রধান অতিথি মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন বলেন, সাবেক সমাজকল্যাণমন্ত্রী ছিলেন সাংবাদিক বান্ধব। উত্তরাধিকারী হিসেবে আমিও সাংবাদিকদের কাছের মানুষ। মৌলভীবাজার সাংবাদিক ফোরামের পাশে আমি থাকবো এবং তাঁরাও আমার পাশে থাকবে বলে আশা করি। সবাই মিলে সম্মিলিতভাবে সমাজের অপশক্তির বিরুদ্ধে লড়াই করে যাবো এই আশাবাদ ব্যক্ত করেন।

66জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,

2মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, মৌলভীবাজার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাধাপদ দেব সজল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু প্রমুখ।

57বক্তারা সাংবাদিক ফোরামের অগ্রযাত্রার সাথে একাত্মতা ঘোষণা করে বলেন, সাংবাদিক ফোরাম জেলার সাংবাদিক ও সংবাদপত্রের উত্তরোত্তর উন্নয়নে জোরালো ভূমিকা রাখবে।

77অনুষ্ঠানে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ায় তিন জন সাংবাদিককে জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এরা হলেন, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও দৈনিক সকালের খবরের প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও 412ঈশিতা টেলিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক নকুল চন্দ্র দাশ ও কুলাউড়া উপজেলার পৃথ্বিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও এশিয়ান টিভির সাংবাদিক এম এ হামিদ। প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন এমপি তাঁদের হাতে ক্রেস্ট তুলে দেন।

149অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের উপদেষ্ঠা শাকিল রশীদ চৌধুরী, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের তথ্য বিষয়ক সম্পাদক এম এ ওয়াহিদ রুলু, সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, রাজনগর, কুলাউড়া প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ, ফোরাম নেতৃবৃন্দ, সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও সহযোগী সম্পাদকবৃন্দ, এনএসআই, ডিজিএফআই, ট্রাফিক বিভাগ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ বিভিন্ন পর্যায়ের মানুষের উপস্থিতি ঘটে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com