মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার শিক্ষক দ্বয়ের অবসরজনিত বিদায় সংবর্ধনা ও দোয়া

June 5, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার সহকারী শিক্ষক (গ্রন্থাগারিক) মাওলানা শাহ মোঃ আব্দুল জব্বার এবং ইবতেদায়ী প্রধান মাওলানা আব্দুস সালাম এর অবসরজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন মঙ্গলবার বাদ জোহর মৌলভীবাজার টাউন কামিল মাদরাসা মিলনায়তনে মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলামের সভাপতিত্বে ও ইংরেজী প্রভাষক আছাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, টাউন কামিল মাদরাসা অধ্যক্ষ মুফতি মাওলানা মোহাম্মদ শামছুল ইসলাম।

মাদরাসার সহকারী অধ্যাপক (আরবী) ও অনার্স বিভাগীয় প্রধান মাওলানা আব্দুল আলীম এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সদস্য শেখ নুরুল ইসলাম, মোঃ ফখরুল ইসলাম, এডভোকেট হাবিবুর রহমান, মাদরাসা সহকারী অধ্যাপক মাওলানা মুহিবুর রহমান, মাওলানা আরমান আলী, প্রধান মুহাদ্দিস মাওলানা কবিরুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন, মাদরাসা আরবী প্রভাষক মাওলানা আব্দুল আউয়াল, ইবতেদায়ী প্রধান মাওলানা ওহিদুজ্জামান আহমদ তালুকদার, শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম মাসুক,কাতার প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা মোঃ ছাদ উদ্দীন, মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক মুহিবুর রহমান, কাতার প্রবাসী দেলওয়ার হোসেন, মোঃ মুমিনুল ইসলাম চৌধরী, অফিস সহকারী প্রধান মাওলানা জুনেদ আহমদ, শিক্ষক মাওলানা মাওলানা মোজাহিদুল ইসলাম,আবুল কাশেম প্রমুখ।

বিদায়ী শিক্ষকগণ ও কৃতি শিক্ষার্থী সম্মাননা ক্রেস্ট, শ্রদ্ধাঞ্জলি, নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এবং পরিশেষে মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com