(ভিডিওসহ) মৌলভীবাজার পৌরসভার উদ্যেগে ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ

April 8, 2024,

স্টাফ রিপোর্টার॥ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৪ উদ্যাপন উপলক্ষে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। মৌলভীবাজার পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। পৌরসভা মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিজবাহুর রহমান,পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান প্রমুখ।  এছাড়াও মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মৌলভীবাজার পৌর এলাকার ৯টি ওয়ার্ডে দুস্থ ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া ১০ কেজি করে ৪ হাজার ৬ শত ২১ জনের মধ্যে চাল বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম  বলেন, গরিব-দুঃখী মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, তারাও যেন সবার সঙ্গে উৎসবের সম-অংশীদার হতে পারে, পরিবার-পরিজন নিয়ে ঈদ উদ্যাপন করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করেছেন, তা অবশ্যই প্রশংসার দাবিদার।

মেয়র ফজলুর রহমান বলেন, প্রতিটি মানুষ যেন সঠিক মাপে তার প্রাপ্য চাল পায় তা নিশ্চিত করা হয়েছে। তিনি বলেন মৌলভীবাজার পৌরসভার প্রতিটি ওয়ার্ডের দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি করে ভিজিএফ চাল দেয়া হয়েছে। ১০ কেজি চাল বিতরণ এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অনেক বড় উদ্যোগ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com