মৌলভীবাজার পৌরসভার খসরা বাজেট প্রণয়নে সাংবাদিকদের সাথে মতবিনিময়

May 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত খসরা বাজেট প্রণয়নের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৮ মে সকাল সাড়ে ১১ টায় পৌরসভা হলরুমে মতবিনিময় সভার শুরুতে পৌর মেয়র মোঃ ফজলুর রহমান খসরা বাজেট নিয়ে বক্তব্য রাখেন। পরে সাংবাদিকরা খসরা বাজেট, পৌর নাগরিকদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে পরামর্শমূলক বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় বক্তব্য মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাবেক সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাবেক সিনিয়র সহ-সভাপতি ও জনকন্ঠ ও বাংলাভিশন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ, টেলিভিশন সাংবাদক ফোরামের সভাপতি ও এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি সৈয়দ মহসীন পাভেজ, এনটিভির স্টাফ করেসপনডেন্ট ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, প্রথম আলো পত্রিকার নিজেস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, ইমজা সভাপতি তমাল ফেরদৌস দুলাল, সমকাল প্রতিনিধি নুরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, দেশটিভি প্রতিনিধি সালেহ এলাহি কুটিসহ প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর সৈয়দ সেলিম হক, ফয়ছল আহমদ ও অন্যান্য কাউন্সিলরসহ পৌর সভার কর্মকর্তাগণ। মতবিনিময় সভায় পৌর নাগরিকদের বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকরা পৌর মেয়রকে অবগত করেন। এর আগে একই হলরুমে পৌরসভা কর্তৃক হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স, পানি ও নির্মাণ সংক্রান্ত জরিপ কাজ নিয়ে সংবাদ সম্মেলন করেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com