মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

March 26, 2024,

স্টাফ রিপোর্টার॥ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে ২৬ মার্চ মঙ্গলবার মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” বিষয়ক আলোচনা সভা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরন করা হয় এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
পরে মৌলভীবাজার পৌরসভার আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়।
পৌরসভা মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।
এ সময় তিনি বলেন, বাঙালি জাতির জীবনে অনন্য দিন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীনতা, প্রতিবছর মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে দিবসটি উদযাপন করে গোটা জাতি। বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় স্মরণ করে স্বাধীনতার জন্য আত্মদানকারী দেশের বীর সন্তানদের।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট রাধাপদ দেব সজল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার,জেলা ইউনিট কমান্ড মো: জামাল উদ্দিন, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অপূর্ব কান্তি ধর। স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com