মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে দেয়া হয়েছে কুরবানি

June 30, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) প্রতি বছরের ন্যায় এবারও মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে পশু কুরবানি দেয়া হয়েছে।

শুক্রবার ৩০ জুন সকালে পৌরসভায় এ কোরবানি দেয়া হয়। ২০১৭ সাল থেকে পৌরসভার দায়িত্ব নেয়ার পর থেকেই মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান প্রতিবছর মৃত্যুবরণকারী মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে পশু কুরবানি দিয়ে আসছেন।

ইসলামের রীতি অনুযায়ী কুরবানিতে ৭ জনের নাম দেয়া হয়েছে। মানবতার মুক্তির দূত হযরত মোহাম্মদ (দ.) সহ মৃত্যুবরণকারী মৌলভীবাজার পৌরসভার বিভিন্ন সময়ে দায়িত্ব পালনকারী সাবেক চেয়ারম্যান সৈয়দ মহসিন আলী, সৈয়দ সরফরাজ আলী, আব্দুর রাজ্জাক, এম.এ. রশীদ মিয়া, সাজ্জাদুর রহমান পুতুল ও মাহমুদুর রহমান তাঁদের নামে এ কুরবানি দেয়া হয়েছে।

মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান বলেন, মৌলভীবাজার পৌরসভাকে এই পর্যায়ে নিয়ে আসতে যাঁরা অবদান রেখেছেন সেসব প্রয়াত পৌর চেয়ারম্যানদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও তাঁদের স্মরণে পশু কুরবানি দেয়া হয়েছে।

তিনি জানান, যারা ঈদের দিন ছুটি না কটিয়ে বর্জ্য অপসারণসহ পৌরবাসীর সেবায় নিয়োজিত ছিলেন, সেসব পৌর কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

বর্জ্য অপসারণ কর্মীরা ঈদের দিন কাজে ব্যস্ত থাকায় কুরবানির মাংস সংগ্রহ করতে পারে না। বিত্তবানরা এগিয়ে আসলে তাঁরা কাজে আরও উৎসাহিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com