মৌলভীবাজার পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের প্রাক বাজেট প্রস্তুতি বিষয়ক আলোচনা অনুষ্ঠিত

May 30, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রাক বাজেট প্রস্তুতি বিষয়ক আলোচনা টাউন লেভেল কো-অর্ডিনেশন কমিটির সাথে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার পৌরসভার উদ্্েযাগে ৩০ মে দুপুরে পৌরসভা হল রুমে পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে প্রাক বাজেট আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার হিসার রক্ষণ কর্মকর্তা উজ্জল চন্দ্র দেব।
বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকীবুর রহমান। বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন মৌলভীবাজার পৌরসভার সাবেক নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন খান, মৌলভীবাজার সরকারী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আব্দুল খালিক, মৌলভীবাজার সরকারী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক সেলিম আহমদ, সংবাদি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, আশুতোস রঞ্জন দাশ, প্রফুল্ল কুমার দাস, শহীদ জিয় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা রহমান।
বক্তারা প্রাক বাজেট আলোচনায় বলেন আগামী বাজেটে পৌরসভা শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি ও কুদালীছড়া রক্ষনাবেক্ষনের জন্য বরাদ্ধ আরো বৃদ্ধি করা। মৌলভীবাজারের ছাত্রদের শিক্ষার মান বৃদ্ধির জন্য মৌলভীবাজারের পাবলিক লাইব্রেরীর উন্নয়ন করে ছাত্রদের বই পড়াতে উদ্বুদ্ব করা। মৌলভীবাজার পৌরসভার ময়লা পরিবহনের জন্য আরো নতুন দুইটি গাড়ী ক্রয়ের জন্য প্রস্তাব করা হয়।
সৈয়ারপুর, ধরকাপন, সুলতানপুর, মুসলিমকোয়াটার, কাজিরগাঁও সহ বিভিন্ন সড়কের পাশের্^র ড্রেনে উপর স্লোব দেয়া প্রস্তাব দেয়া হয়।
মেয়র ফজলুর রহমান বলেন মৌলভীবারের শিক্ষার মান বৃদ্বির জন্য সিলেট বোর্ডের সচিব ও চেয়ারম্যন এর মাধ্যমে শিক্ষকদের এক দিনের প্রশিক্ষনের ব্যবস্থা করা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com