মৌলভীবাজার সদর উপজেলার প্রথম চেয়ারম্যান মেজর খালেদুর রহমানের দাফন সম্পন্ন (ভিডিওসহ)

September 11, 2023,

স্টাফ রিপোর্টার॥ বাহারমর্দান (সম্পাসী) নিবাসী সাবেক মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচিত প্রথম চেয়ারম্যান, পাকিস্তান ও বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার (বুয়েট) কোরের অবসরপ্রাপ্ত মেজর মোঃ খালেদুর রহমারে দাফন সম্পন্ন হয়েছে।

তিনি সোমবার ১১ সেপ্টেম্বর সকাল ৭ টা ২০ মিনিটে চিকিৎসাধিন অবস্থায় সিলেট উইমেন্স মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স ছিলো ৮৩ বছর। তিনি ২ ছেলে (২ ছেলে মারা গেছেন) ও ১ মেয়ের জনক। মৃত্যুকালে স্ত্রী ও ১ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে যানাজা সোমবার বাদ আছর তার গ্রামের বাড়ি সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বাহারমর্দান জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজের পরে সেনাবাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অফ অনারের মাধ্যমে শেষ শ্রদ্ধা জানায়।

পরে নিজ গ্রামে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়। তিনি মৌলভীবাজারের স্বনামধন্য ব্যক্তিত্ব পরমাণু বিজ্ঞানী ডক্টর খলিলুর রহমানের ছোট ভাই।

মেজর খালেদের মুত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার মাগফেরাত কামনা করেছেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমানসহ জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, ব্যবসায়ীসহ নানা শ্রেণী ও পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com