মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নিজামের মৃত্যুতে এম. নাসের রহমানের শোক

September 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান নিজামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম. নাসের রহমান।

সোমবার ১৮ সেপ্টেম্বর রাতে এক শোক বার্তায় এম. নাসের রহমান বলেন, তাঁর মৃত্যুতে আমি অত্যান্ত বিধ্বস্ত। তাঁর মতো একজন সৎ ও একনিষ্ঠ রাজনৈতিক কর্মীকে এই বয়সে হারানো আমার জন্য অত্যান্ত কষ্টের ও বেদনাদায়ক।

ব্যক্তি জীবনে নিজাম একজন ব্যক্তিত্বসম্পন্ন, ভদ্র ও অমায়িক মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে মৌলভীবাজার জেলা বিএনপি’র অপূরণীয় ক্ষতি হয়েছে।

আমি ও জেলা বিএনপি’র সকল নেতা-কর্মী মিজানুর রহমান নিজামের এই আকস্মিক মৃত্যুতে অত্যান্ত মর্মাহত ও ব্যথিত এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

মহান আল্লাহ’তায়ালা তাকে যেনো জান্নাতুল ফেরদৌস নসিব করেন আমরা সকলেই এই দোয়া করি।

তাঁর শোকে মূহ্যমান স্ত্রী, প্রবাসী একমাত্র ছেলে ও একমাত্র নাবালিকা মেয়েকে আমাদের গভীর সহানুভূতি ও সমবেদনা জানাই। মহান আল্লাহ’তায়ালা তাদের যেনো এই শোক কাটিয়ে ওঠার তৌফিক দান করেন।

উল্লেখ্য, মিজানুর রহমান নিজাম সোমবার ১৮ সেপ্টেম্বর বিকেলে সাড়ে ৫ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

তিনি মস্তিষ্কে রক্তক্ষরণ ও পরবর্তীতে হার্ট এ্যাটাক জনিত কারণে বাংলাদেশ স্পেসালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৭ বছর।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com