মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির প্রতিনিধি সভা

October 21, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির ইউনিয়ন প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তৃণমুলের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে বেশ কিছু সিদ্ধান্ত গৃগিত হয়েছে। এর মধ্যে রয়েছে,তৃণমূলে বিএনপিকে আরও শক্তি শালী করণ ও আগামী আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের আরও ব্যাপক অংশগ্রহণসহ  সাংগঠনিক কার্যক্রম জোরদার ও বেগবান করার।

বুধবার ১৮ অক্টোবর বিকেলে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের বাহামর্দ্দানের বাসভবনে উপজেলা বিএনপির নেতাকর্মীসহ ১২টি ইউনিয়নের সভাপতি ও সম্পাদক মন্ডলীর উপস্থিতিতে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমদের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক।

 উক্ত প্রতিনিধি সভায় দলীয় নেতৃবৃন্দ তৃণমূল পর্যায়ে দলকে কিভাবে আরও শক্তিশালী করা যায় সেসব বিষয়ে সাংগঠনিক বিভিন্ন বিষয়াদি নিয়ে খোলামেলা আলোচনায় অংশ নেন এবং নিজেদের মূল্যবান মতামত তুলে ধরেন।

এবং সে আলোকে সর্বসম্মতিক্রমে আগামী ১৫ নভেম্বর এর মধ্যে উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপির কমিটি সম্মেলনের মাধ্যমে গঠনের  সিদ্ধান্ত গৃহীত হয়।

 এবং উপজেলা বিএনপির উদ্যোগে সদ্য প্রয়াত সদর উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজামের শোক সভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। প্রতিনিধি সভায় সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমদ কে সাধারণ সম্পাদক পদে পদায়নের জন্য জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর কাছে সুপারিশ প্রেরণের জন্য সর্বসম্মতিক্রমে প্রস্তাব গৃহীত হয়।

প্রতিনিধি সভায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আশরাফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান শফি, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফয়সল আহমদ,সহ সাংগঠনিক ইসহাক আহমেদ চৌধুরী মামনুন, সহ সাংগঠনিক মীর শামীম, প্রচার সম্পাদক তোফায়েল আহমেদ, সহ সাংগঠনিক মঞ্জু হকসহ ১২টি ইউনিয়ন বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com