(ভিডিও সহ) মৌলভীবাজার সরকারী কলেজের ছাত্র সংসদ নির্বাচনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

March 21, 2017,

ওমর ফারক নাঈম॥ মৌলভীবাজার সরকারী কলেজের ছাত্র সংসদ নির্বাচন সহ ৮ দফা দাবী বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা।
২১ মার্চ মঙ্গলবার দূপুর সাড়ে ১২টায় কলেজ ক্যাম্পাসে ঘন্টাব্যাপী মানববন্ধনে গনতান্ত্রিক অধিকার আদায়ের জন্য ছাত্র সংসদ নির্বাচন ও ৮ দফা দাবী বাস্তবায়নে সাধারণ ছাত্র-ছাত্রীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেধাবী ছাত্রনেতা জাকের আহমদ অপু’র সভাপতিত্বে মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন,মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মুস্তাক আহমদ খান, অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান কামিল, এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী তানবির চৌধুরী, রাফি রহমান, শ্যামল দত্ত রবিন, ডেইজি তালুকদার, রিনা দেব এবং সুজিনা বেগম প্রমুখ।


দাবী সমূহ হচ্ছে শ্রেণীকক্ষ সংকট নিরসনে বহুতল একাডেমীক ভবন নির্মাণ, ৮৭টি নতুন শিক্ষকের পদ সৃষ্টি করে প্রতিটি বিভাগে অনার্স মাস্টার্স কোর্স চালু, ১টি ছাত্রাবাস ও ১টি ছাত্রীনিবাস নির্মাণ, যাতায়াত সুবিধার্থে অত্যাধুনিক বাস প্রদান, ক্যান্টিন, স্বতন্ত্র একাধিক পরীক্ষা হল নির্মাণ, ছাত্র-ছাত্রীদের জন্য পৃথক পাবলিক টয়লেট নির্মাণ, একটি আধুনিক তথ্যকেন্দ্র স্থাপন।
পরে ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রায় ১৭ হাজার শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠে উপরোক্ত দাবী মেনে নেয়ার আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com