মৌলভীবাজার-হবিগঞ্জের এরাবরাক নদীর উপর ৯৬ মিটার দৈর্ঘ্য ব্রীজের উদ্বোধন

May 28, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা আউসকান্দি ও মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের গোরারাই কেশবচর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া এরাবরাক নদীর উপর ৭ কোটি ৯২ লক্ষ ২ হাজার টাকা ব্যায়ে নির্মিত ৯৬ মিটার দৈর্ঘ্য ব্রীজের উদ্বোধন করা হয়েছে।

রোববার ২৮মে সকালে গাডার ব্রিজের উদ্বোধন করেন মৌলভীবাজার-রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ ও হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এম,পি।

এ সময় নেছার আহমদ এমপি বলেন, কাংঙ্খিত এ ব্রীজটি নির্মাণের ফলে মৌলভীবাজার জেলা সদর এবং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার যোগাযোগ স্থাপন হয়েছে। ফলে এলাকার কৃষি, ব্যবসা-বাণিজ্য এবং শিক্ষাক্ষেত্রে এই ব্রীজটি বিশেষ ভূমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন, খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু মিয়া চৌধুরী, সাবেক চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু, ব্রিজের ঠিকাদার লিটন রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার এজিইডি কর্মকর্তা, আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ঠিকাদারসহ গন্যমান্য ব্যাক্তিবর্গরা  উপস্থিত ছিলেন।

ব্রিজটি নির্মানের ফলে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা ৭টি গ্রাম এবং মৌলভীবাজার জেলার ৬টি গ্রামের মানুষের চলাচলের সুবিধা বৃদ্ধি পেয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com