মৌলভীবাজার-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবেন এম এ রহিম সিআইপি

November 28, 2023,

স্টাফ রিপোর্টার॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এম এ রহিম সিআইপি। মৌলভীবাজর শহরজুড়ে এমন গুঞ্জন শোনা যাচ্ছে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
এম এ রহিম সিআইপি ১৯৭৭ সালে জেলা ছাত্র লীগের সদস্য, ১৯৭৯ সালে মৌলভীবাজার কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৮২ সালে  যুক্তরাজ্যে পাড়ি জমান। বিলেতে লেখাপড়া শেষ করে যুক্তরাজ্য আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। একাধিকবার ব্রিটিশ কাউন্সিলার, যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য সম্পাদক ৮ বার, সাংগঠনিক সম্পাদক ৮ বার, সহ-সভাপতি ১১ বার ছিলেন।
শিক্ষাই জাতীর মেরুদণ্ড এই লক্ষে তিনি নিজে গ্রামে একটি স্কুল এন্ড কলেজ, এতিমখানা ও মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। এই শিক্ষা প্রতিষ্ঠানের সুফল ইতোমধ্যেই এলাকাবাসী পাচ্ছেন। তাই জনগনের সেবা করতেই স্বতন্ত্র প্রার্থী হিসাবে মৌলভীবাজার-৩ আসনের সর্বস্থরের মানুষ এমপি হিসেবে দেখতে চায়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com