যুক্তরাজ্যের কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী ও মকিস মনসুর এর সাথে মতবিনিময়

May 11, 2023,

স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্যের খ্যাতিমান কমিউনিটি নেতা, বর্ষিয়ান সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ১০ মে রাত ৯ ঘটিকায় মৌলভীবাজার জেলা সদর থেকে নিয়মিত প্রকাশিত পাতাকুঁড়ির দেশ পত্রিকার অয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ইউ.কের সভাপতি, যুক্তরাজ্যের খ্যাতিমান কমিউনিটি নেতা, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, ইক্বরা বাংলা টিভির প্রেজেন্টার, বর্ষিয়ান সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন ইউকে বিডি টিভির চেয়াম্যান, বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি লিডার, সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর।

পাতাকুঁড়ির দেশ পত্রিকার সম্পাদক, দৈনিক জনকন্ঠ ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) জেলা প্রতিনিধি ও সুজন সভাপতি ডা. ছাদিক আহমদ।

পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এস এম উমেদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও এটিএন বাংলা এটিএন নিউজের জেলা প্রতিনিধি সৈয়দ মহসিন পারভেজ, সিনিয়র সাংবাদিক মোঃ আজাদুর রহমান আজাদ, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও নিউজ টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ, দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ-দীন, দৈনিক বাংলা৭১ জেলা প্রতিনিধি মো. আব্দুল কাইয়ুম। এছারাও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইকেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কে এম আবু তাহের চৌধুরী বলেন, বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিলেট ওসমানি আর্ন্তজাতিক বিমান বন্দরে অধিকাংশ সিলেট অঞ্চলের যাত্রীরা যাতায়াত করে থাকেন। এই বিমান বন্দর দিয়ে যাতায়েতের সময় বাংলাদেশ বিমান ভাড়া অস্বাভাবিক হারে নিচ্ছে। যা অন্যান্য এয়ারলাইন্স চেয়ে বেশী ভাড়া নেয়া হচ্ছে।

তিনি লন্ডন থেকে সিলেটে অন্যান্য এয়ার লাইন্সের ফ্লাইট চালুর দাবী করেন। এ ছাড়াও বিমানবন্দরে প্রবাসী যাত্রী হয়রানী বন্ধসহ জরুরী ভিত্তিতে বাংলাদেশ দুতাবাসের মাধ্যমে প্রবাসীদের এনআইডি আইডি কার্ড প্রদানের জোর দাবি জানান।

সম্মানিত অতিথির বক্তব্যে মোহাম্মদ মকিস মনসুর তার বলেন, কোভিড-১৯ সময়ে দাফন-কাফন, সৎকার কাজ, অক্সিজেন সার্ভিস আমরা ফ্রি করে দিয়েছি। যেসব অর্গনাইজেশনের কর্মী কাজ করেছে আজকের অনুষ্ঠান থেকে তাদেরকেও স্যালুট জানাই। তারা সে সময় মানবতার কল্যাণে বিরাট একটি ভূমিকা রেখেছেন।

তিনি আরও বলেন আমাদের দূর্ভাগ্য মৌলভীবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নেই, আজ পর্যন্ত আমরা মেডিকেল কলেজ করতে পারিনি। তিনি স্থানীয় রাজতৈক নেতৃবৃন্দের প্রতি অনুরোধ ও আহবান করেন মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের বিষয়ে জোড়ালো দাবী তোলতে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com