যুক্তরাজ্য প্রবাসী ইসলামী চিন্তাবিদকে সংবর্ধনা

January 21, 2017,

স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্য প্রবাসী, ইসলামী চিন্তাবিদ, সাপ্তাহিক পূর্বদিক পত্রিকার প্রকাশক আলহাজ হাফিজ সাব্বির আহমদকে সংবর্ধনা দিয়েছে আঞ্জুমানে তালামীজে ইসলামীয়া মৌলভীবাজার জেলা শাখা।
শুক্রবার ২০ জানুয়ারি বিকেলে জেলা শহরের একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এ গূণী ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়।
খন্দকার অজিউর রহমান আসাদের সভাপতিত্বে ও এম এ জলিলের সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ। বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তিত্ব হাফিজ সাব্বির আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ মিয়া, অ্যাড. আবু তাহের সাংবাদিক নূরুল ইসলাম, সিরাজুল ইসলাম সিদ্দিকী, অ্যাড. আব্দুল মতিন চৌধুরী, কামাল উদ্দিন, কবি মুজাহিদুল ইসলাম বুলবুল, পূর্বদিক পত্রিকার সহযোগী সম্পাদক সালাহ উদ্দিন ইবনে শিহাব, সংগঠনের কেন্দ্রীয় নেতা কাউছার আহমদ, শফিকুল ইসলাম প্রমুখ।
প্রথমে সংবর্ধিত ব্যক্তিকে পুস্পস্তবকে বরণ করা হয়। পরে তাঁকে, বিদায়ী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, মাধ্যমিক অফিসার ও ব্যাংকার এসোসিয়েশনের সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com