যুক্তরাজ্য বিএনপির ১ম সদস্য শরিফুজ্জামান চৌধুরী তপনের পিতা এ টি এম নাইমুজ্জামান চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক

January 17, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য বিএনপির ১ম সদস্য শরিফুজ্জামান চৌধুরী তপন এর পিতা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা এ টি এম নাইমুজ্জামান চৌধুরী স্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। এ টি এম নাইমুজ্জামান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক এবং কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, “এ টি এম নাইমুজ্জামান চৌধুরীর মৃত্যুতে মরহুমের পরিবারের মতো দেশে ও প্রবাসে বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তিনি সকলের কাছে একজন সৎ, সজ্জন, জ্ঞানী, ধার্মিক ও কর্তব্যপরায়ণ ব্যক্তি হিসাবে সুপরিচিত ছিলেন । একজন আদর্শবান পিতা হিসাবে তিনি মেধা ও শ্রম দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছিলেন। সরকারী চাকুরিতে থাকার সময়ে তিনি যেমনি ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করেছিলেন ঠিক তেমনি অবসরকালীন সময়েও সর্বদা নিজেকে সমাজের কল্যাণে নিয়োজিত রেখেছিলেন । মানব কল্যাণে মরহুম এ টি এম নাইমুজ্জামান চৌধুরীর অবদান তাঁর নিজ এলাকার জনসাধারণ চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। তাঁর মৃত্যুতে আমরা সমাজের এক গুণীজনকে হারালাম।

শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com