যুক্তরাজ্য বিএনপি নেতা মিয়া মনিরুল আলমের কবর জিয়ারত করলেন সাবেক এমপি নাসের রহমান

August 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্য বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা মিয়া মনিরুল আলম এর কবর জিয়ারত করলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান। ১৮ আগষ্ট শুক্রবার  বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার একটুনা গ্রামে মরহুমের গ্রামের পারিবারিক কবরস্থানে গিয়ে তাঁর  কবর জিয়ারত করেন।

এসময় জেলা সভাপতি এম নাসের রহমান এর সাথে ছিলেন মিয়া মনিরুল আলমের ছোট ভাই একাটুনা ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা সদস্য ছালিকুর রহমান টুকু, মৌলভীবাজার পৌর সভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সহ সভাপতি আশিক মোশাররফ,সহ সভাপতি মো: হেলু মিয়া,সহ সভাপতি বদরুল আলম,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলামসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য গত ২৩ জুলাই যুক্তরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিয়া মনিরুল আলম মারা যান।

এসময় সাবেক এমপি  এম নাসের রহমান বলেন, মিয়া মনিরুল আলম ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ। তাঁর মৃত্যুতে  বিএনপি পরিবার  একজন  বিশ্বস্ত  সংগঠককে হারালো। যার শুন্যতা পূরণ হবার নয়।

নাসের রহমান বলেন, তিনি যুক্তরাজ্যে বাংলাদেশ কমিউনিটির একজন প্রখ্যাত ব্যক্তিত্ব ছিলেন। তিনি ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের গর্বিত সন্তান।

জেলা সভাপতি এম  নাসের রহমান মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেন। এরপর  তিনি স্থানীয়  বিএনপি নেতাকর্মীদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং  জনসাধারণের খোঁজ খবর নেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com