রাজনগরে কোরান মজিদ, শিক্ষা সামগ্রী,ও শীতবস্ত্র বিতরণ

January 8, 2017,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগরে শীতার্থ দরিদ্র মানুষের মধ্যে কম্বল ও শাল বিতরণ করেছে চৌধূরী কল্যান পরিষদ, রাজনগর। এছাড়াও স্কুল পড়–য়া দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরান মজিদ ও ইংরেজী শব্দকোষ ও উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে।
৬ জানুয়ারী শুক্রবার রাজনগর উপজেলার কোনাগাঁও এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে তা বিতরণ করা হয়।
জানা যায়, রাজনগর চৌধূরী কল্যান পরিষদের উদ্যোগে উপজেলার ৫ ইউনিয়নের শীতার্থদের মাঝে ১২০পিচ কম্বল, ৫০টি শাল, ১০৫টি ইংরেজী শব্দকোষ, ৬০টি কোরান মজিদ ও ১০ জন শিক্ষার্থীর মাঝে ৫ হাজার টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়েছে।
৬ জানয়ারী শুক্রবার বিকালে উপজেলার কোনাগাঁও এলাকায় তা বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ও মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধূরী। রাজনগর চৌধূরী কল্যান পরিষদের আহ্বায়ক আব্দুল মজিদ চৌধূরীর সভাপতিত্বে এবং সংগঠনের সচিব জামাল আহমদ চৌধূরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ জিলাল উদ্দিন, অধ্যক্ষ মোঃ ইকবাল, সমাজসেবক ুআলাউর রহমান চৌধূরী, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন, রাজনগর সরকারি ডিগ্রি কলেজের রাষ্ঠ্র বিঙ্গান বিভাগের শাহানারা রুবি ইউপি চেয়ারম্যান টিপু খান, ইউপি চেয়ারম্যান নজমুল হক সেলিম রীর মুক্তিযোদ্ধা রিয়াজ আহমদ, ছয়ফুল আলম, এনামুল হক চৌধুরী , মাহমুদুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com