রাজনগরে ছিনতাই প্রবাসী দম্পতির নগদ ২৪ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই

October 9, 2016,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগরে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের গয়ঘর ব্রিজের কাছে ছিনতাইর ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা প্রবাসী দম্পতির কাছ থেকে নগদ ২৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইর শিকার দম্পতি রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে বিষয়টি জানিয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ১০টার সময়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া উপজেলা সদরের হাসপাতাল  রোডের বাসিন্দা দুবাই প্রবাসী ইমরান আহমদ ও তার স্ত্রী সিএনজি যোগে মৌলভীবাজার যাচ্ছিলেন। রাত দশটার দিকে রাজনগর থানার পাশের কুলাউড়া-মৌলভীবাজার সড়কের গয়ঘড় ব্রিজের পাশে পৌছালে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী তাদের গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাদের কাছে থাকা ২৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে থানায় নিয়ে এলে রাজনগর থানার ওসির কাছে ঘটনার বর্ণনা দেন। পরে পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করলেও ছিনতাইয়ের শিকার প্রবাসী তাকে সনাক্ত করতে না পারায় ছেড়ে দেয়া হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক বলেন, কুলাউড়া থেকে মৌলভীবাজার যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাদের গতিরোধ করে মহিলাকে গাড়ি থেকে টেনেহেছড়ে নামায়। পরে তার পার্সটি নিয়ে যায়। এটি ছিনতাই কিনা আমরা বিষয়টি দেখছি।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com