রাজনগরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

July 30, 2016,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলার টিকরপাড়া গ্রামে পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ঘাতক ছোট ভাইকে আটক করেছে। শনিবার ৩০ জুলাই সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার কামারচাক ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মৃত রুস্তম মিয়ার বড় ছেলে ফয়জুল হকের (৩৬) চারটি গরুর খাবারে শুক্রবার দিবাগত গভীর রাতে কে বা কারা বিষ মিশিয়ে দেয়। শনিবার সকালে ফয়জুল গোয়ালে গিয়ে একটি গরু মরা ও ৩টি গরুকে ছটফট করতে দেখেন। এসময় ছোট ভাই ছয়ফুল হকের (২৮) কাছে গরু মারা যাওয়ার বিষয়টি জানতে চাইলে ছয়ফুল রেগে গিয়ে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে সে ফয়জুলকে উপর্যুপরি আঘাত করে। এতে ঘটনাস্থলেই ফয়জুল হকের মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ছয়ফুলকে আটকে রেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরে জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আব্দুল বাছেদ জানান, গরু মরাকে কেন্দ্র করে ছোট ভাই ধারালো ছুরি দিয়ে বড় ভাইকে হত্যা করেছে। এ ঘটনায় ঘাতক ছয়ফুলকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com