রাজনগরে ডাঃ সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু

December 6, 2021,

স্টাফ রিপোর্টার মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকায় নারী শিক্ষার অগ্রযাত্রায় প্রতিষ্ঠা করা হয়েছে মেয়েদের প্রথম বিদ্যাপীঠ ডাঃ সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়।

৬ ডিসেম্বর সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে বিদ্যাপীঠের শুভ উদ্বোধন করেন, নির্বাচন কমিশনের সাবেক কমিশনার ও আইন মন্ত্রণালয়ের সাবেক সচিব মুহাম্মদ ছহুল হোসাইন।

এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, নিউইয়র্ক স্ট্যাট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাখাওয়াত আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিসিবি’র পরিচালক, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, দৈনিক উত্তরপূর্ব’র সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল,  রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান,।

এছাড়া অনলাইনের মাধ্যমে সভায় যোগ দেন যুক্তরাজ্য থেকে এক্স রোটারেক্টরস পি পি সৈয়দ আশরাফুল ইসলাম সায়েম, পিপি আমিনুর রহমান কাবিদ, পিপি আব্দুর রব চৌধুরী সুমন, পিপিময়নুল হোসেন বেলাল, পিপি ফখরুল ইসলাম এবং কানাডা থেকে নাসিম উদ্দিন।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পদক, নিউ ইয়র্ক স্ট্যাট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাখাওয়াত আলী, নিউইয়র্ক মাউন্ট সিনাই হসপিটালের বিশিষ্ট চিকিৎসক ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডাঃ মিতা চৌধুরী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com