রাজনগরে দলীয় প্রার্থীদের পক্ষে মাঠে নেমেছেন জেলা নেতৃবৃন্দ

May 4, 2016,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলায় ৮টি ইউনিয়নে ৭মে নির্বাচন অনুষ্ঠিত হবে। শেষ দিকের প্রচার-প্রচারনায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা। দলীয় প্রার্থীদের পক্ষে গনসংযোগ, উঠান বৈঠক ও পথ সভায় মাঠে নেমেছেন বড় দুই দলের জেলা নেতৃবৃন্দ। গভীর রাত পর্যন্ত উঠান বৈঠক ও পথ সভায় মানুষের ঢল নেমেছে।
রাজনগরের ৮টি ইউনিয়নের মধ্যে কোন ইউনিয়নে কে নির্বাচিত হবেন এ নিয়ে গ্রাম্য হাট-বাজার আর চায়ের দোকানে আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে। দলীয় প্রতিকে প্রথমবারের মত নির্বাচন হওয়ায় নির্বাচনকে ঘিরে সাধারন মানুষের মাঝে উৎসাহ আর কৌতুহল রয়েছে। । ভোটাররা হিসাব নিকাশ করছেন বর্তমান চেয়ারম্যানদের বিগত ৫ বছরের খতিয়ান। এদিকে দলীয় প্রাথীদের পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও মাঠে নেমেছেন জেলা নেতৃবৃন্দ। ৪ মে মঙ্গলবার উপজেলার ফতেপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রাথী নকুল চন্দ্র দাশের পক্ষে কয়েকটি উঠান বৈঠকে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট চান সাবেক সংসদ সদস্য ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক প্রবীন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র ও জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমান, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিলেট মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল,জেলা যুবলীগ সাধারন সম্পাদক নাহিদ আহমদ, সিলেট মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সহ উপজেলা ও জেলার অন্যান্য নেতৃবৃন্দ। নেতারা বলেন আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতিতে বিস্বাস করে না। সমতার রাজনীতিতে ও উন্নয়নে বিস্বাশ
করে। আর হাওর অধ্যুষিত ফতেপুর ইউনিয়নের উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রাথী নকুল চন্দ্র দাশের প্রয়োজন। তাই ৭ মে নির্বাচনে ভোটারদের শেখ হাসিনার উন্নয়নের নৌকার যাত্রী হওয়ার জন্য আহবান জানান বক্তারা। প্রতিটি উঠান বৈঠক সাধারন মানুষের উপস্থিতিতে জনসভায় পরিনত হয়। গভীর রাত পর্যন্ত সভায় উপস্থিত ছিলেন হাজারো মানুষ।
অপরদিকে ফতেপুর ইউনিয়নে বিএনপি প্রার্থী আব্দুল আজিজ ছাবুল এর পক্ষে গনসংযোগে মাঠে নেমেছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল মুকিত, রাজনগর উপজেলা বিএনপি সহ সভাপতি এড. আব্দুল মন্নান, রাজনগর উপজেলা বিএনপি সাধারন সম্পাদক এম এ হাকিম সুন্দর, মৌলভীবাজার সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক হেল মিয়া বিএনপি প্রাথীকে সাথে নিয়ে কয়েকটি এলাকায় গনসংযোগ করেছেন। মানুষের কাছে গিয়ে ধানের শীষের পক্ষে ভোট চান তারা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com