রাজনগরে নির্জনস্থানে পারভেজ মিয়াকে কুপিয়ে প্রাণে হত্যার চেষ্টা

May 13, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) রাজনগর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রাণে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা হয়েছে। মামলা নং- সিআর ১১১/২৩ইং। বর্তমানে আদালতের নির্দেশে মামলাটি রাজনগর থানার অফিসার ইনচার্জ বরাবরে তদন্তনাধিন আছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ধুলিজুরা গ্রামের মোঃ পারভেজ মিয়ার সাথে একই গ্রামের সাইদুল হোসেন রুকন (২৮) ও তার পিতা আকবর আলী খেলা (৫৫) এর জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিল।

এরই জের ধরে ৮ মে রাতে আকলের বাজারের নির্জনস্থানে মোঃ পারভেজ মিয়া মোবাইল ফোনে কথা বলার সময় রুকন তার পিতা খেলা’র নির্দেশে রামদা দিয়ে মাথায় ও হাতে পায়ে কুপিয়ে পারভেজকে প্রাণে হত্যার চেষ্টা করে।

এ সময় আকবর আলী খেলা দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করে মোঃ পারভেজ মিয়াকে মারাত্মক আহত করে। আহত পারভেজকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার্ড করা হয়।

অনুসন্ধানে জানা যায়, ২০১৮ সালে আকবর আলী খেলা নিজ পুত্র বিপথগামী হওয়ার কারণে সাইদুল হোসেন রুকনের উপর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছিলেন।

তার মামলার বিবরণে প্রকাশ, সাইদুল হোসেন রুকন সর্বদা নেশার টাকার জন্য পিতা-মাতা দু’জনকে গালিগালাজ ও মারধর করতো। একদিন ঘর থেকে ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পিতা আকবর আলী খেলাকে প্রাণে হত্যার চেষ্টা করে। যার মামলা নং- সিআর-৪৯/১৮ইং (রাজ)।

এছাড়াও সাইদুল হোসেন রুকনের চাচা প্রবাসী আনফর আলী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিবের নিকট সাইদুল হোসেন রুকন ও তার পিতা আকবর আলী খেলার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছিলেন।

অভিযোগে প্রকাশ, তিনি প্রবাসী হওয়ার সুবাদে তার মৌরসী জমি দখল করার চেষ্টা করেছিলো সাইদুলরা। তাকে সবসময় প্রাণে হত্যার হুমকি দিতো এবং ক্ষতি করার চেষ্টা করতো। আনফর আলী তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার আবেদন করেছিলেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com