রাজনগরে প্রবাসীর বাড়ীতে ডাকাতির চেষ্টা, আহত ২

March 6, 2017,

রাজনগর সংবাদদাতা॥ মৌলভীবাজারের রাজনগর উপজেলার বাগাজুরা গ্রামে এক প্রবসীর বাড়ীতে ডাকাতির চেষ্টা করা হয়েছে। ডাকাতদের হামলায় দুই জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলি উদ্ধারের কথা গৃহকর্তার ভাই জাকির হোসেন তালুকদার জানালেও পুলিশ তা অস্বীকার করেছে।
৫ মার্চ রবিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও গৃহকর্তার ভাই জানান, উপজেলার সদর ইউনিয়নের বাগাজুরা গ্রামের মৃত আব্দুর রাজ্জাক তালুকদারের ছেলে সৌদি আরব প্রবাসী খয়রুল ইসলাম তালুকদারের বাড়ীতে রবিবার দিবাগত রাতে ১০-১২ জনের মুখোশ পরিহিত একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতদল দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গৃহকর্তা সাইফুল ইসলাম তালুকদারকে দা দিয়ে কুপিয়ে আহত করে। চিৎকার শুনে তার ভাই জাকির হোসেন তালুকদার এগিয়ে গেলে তার উপর হামলা চালানোর চেষ্টা করে ডাকাতরা। এক পর্যায়ে তিনি একজন ডাকাতের হাত থেকে কাঠের টুকরা কেড়ে নিয়ে ২-৩ জন ডাকাতকে এলোপাথারি মারতে থাকেন। পরে দৌঁড়ে ঘরের বাইরে গিয়ে চিৎকার করলে ডাকাতরা এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। গৃহকর্তার ভাই সেখান থেকে তিন রাউন্ড গুলি, জুতা, ব্যাগ ও শার্ট উদ্ধার করা হয়েছে জানালেও পুলিশ গুলি উদ্ধারের বিষয়টি অস্বীকার করেছে। আহত সাইফুল ইসলাম তালুকদারকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি ও জাকির হোসেন তালুকদারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
জাকির হোসেন তালুকদার বলেন, ডাকাতদের হামলা প্রতিহত করায় আর্থিক কোনো ক্ষয়ক্ষতি হয় নি। পালানোর সময় ডাকাতরা এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। তিনটি গুলিসহ ডাকাতদের কিছু জিনিস পুলিশের কাছে দেয় হয়েছে।
রাজনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, এটা আসলে ডাকাতি কিনা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। ঘটনাস্থল থেকে গুলির কোনো আলামত পুলিশ পায় নি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com