রাজনগরে বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালী

May 6, 2024,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগরে সচেতনতা তৈরির লক্ষে বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালী করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
রবিবার ৫ মে সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ইউনিসেফ এর সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখ থেকে র‌্যালি বের হয়ে রাজনগর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।
এ সময় উপস্হিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকলাপনা কর্মকর্তা ডাঃ সৈয়দ শাহরিয়ার মাহমুদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) প্রবাল চন্দ্র দাশ, পরিসংখ্যানবিদ সুশীতল পাল, স্বাস্থ্য পরিদর্শক জয়নাল আবেদীন, ক্যাশিয়ার রতন মনি দাস, ষ্টোর কিপার অচিন্ত দাস প্রমুখ। এছাড়াও মাঠ পর্যায়ের সকল সহকারী স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন।
র‌্যালি শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) প্রবাল চন্দ্র দাশ বলেন, টিকা অনেক রোগের হাত থেকে রক্ষা করে। তাই প্রত্যেক নারীর উচিত টিকা সম্পর্কে সচেতন হওয়া এবং সময়মতো এটি নেয়া। তাহলেই বিভিন্ন গুরুতর রোগ থেকে সুরক্ষিত থাকা যাবে। এবারের টিকা সাপ্তাহ উপলক্ষে আমরা জনগণসাধারণকে সচেতন করে টিকা থেকে বাদ পড়া নারীসহ শিশুদেরকেও এই ঠিকাদান কর্মসূচি আওতায় এনে উপজেলায় শতভাগ টিকা আওতায় আনতে চাই।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com