রাজনগরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ১

June 12, 2024,

শংকর দুলাল দেব॥ রাজনগরে সড়ক দূর্ঘটনায় অনিক দেব মুন্না (২৫) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ১০ জুন মঙ্গলবার রাত ১১ টার সময় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও এলাকায় মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ১ জন আহত হন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মুন্সিবাজারের ব্যবসায়ী অমল দেব (৫৫) তার ছেলে অনিক দেব মুন্নার (২৫) মোটরসাইকেল যোগে গত ১০ জুন রাত ১১টার সময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে পাঁচগাঁও ইউনিয়নের দেবীপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। বাড়ি যাবার পথে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও নামক স্থানে তাদের মোটরসাইকেল সামনে চলন্ত একটি পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অনিক দেব মুন্না নিহত হয়। এসময় মোটরবাইকের পেছনে থাকা মুন্নার পিতা অমল দেব গুরুতর আহত হন। পরে অমল দেবকে উদ্ধার করে স্থানীয় লোকজন প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত মুন্না মৌলভীবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী বলে জানাযায।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠনো হয়েছে। এঘটনায় ১জন আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকআপ ভ্যান পুলিশ হেফাজতে আছে। এব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com