রাজনগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মহিম দে

February 24, 2024,

আউয়াল কালাম বেগ॥ মৌলভীবাজারের রাজনগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মহিম দে মধু।

শনিবার ২৪ ফেব্রুয়ারি সকালে রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় করেন। এসময় মহিম দে মধু বলেন, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আমার যাওয়া হয়। সম্প্রতি রাজনগরের অসংখ্য মানুষ আমাকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে অনুরোধ করছেন। এ নিয়ে আমার শুভাকাঙ্খীদের সাথে আলোচনা করেছি। রাজনগরের মানুষের চাওয়ায় আমিও প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। তিনি আরো বলেন, আমি নিজে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। দীর্ঘ ৩৫ বছর ধরে সৎভাবে ব্যবসা করে মানুষের কাছাকাছি থেকেছি। মানুষও আমার সম্পর্কে ভালোভাবে জানেন। আমি নির্বাচিত হলে এই পদে থেকে সুবিধা নেওয়ার কিছু নেই। মানুষের ভালোবাসায় নির্বাচিত হলে জনগণকে দিয়ে যাব।

এসময় তিনি রাজনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সততা ও দায়িত্বশীলতার প্রশংসা করেন এবং সাংবাদিকদের কাছে সহযোগিতা চান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, রাজনগর পোর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুব্রত কুমার সোম, রাজনগর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, শংকর দুলাল দেব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, রাজনগর প্রেসক্লাবের সদস্য কেএম সাইদুল ইসলাম, কামরুল আহমদ, সাংবাদিক জুয়েল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com