রাজনগরে সড়ক দুর্ঘটনায় সাবেক নারী মেম্বারসহ আহত ৪

May 17, 2023,

রাজনগর প্রতিনিধি॥ মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের রাজনগর উপজেলার উত্তরভাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় সাবেক মহিলা মেম্বারসহ ৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার ১৬ মে রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন কমলগঞ্জ উপজেলার পতনঊষার শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মাসুক আহমেদ, তার স্ত্রী পতনউষার ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার মিনারা আহমেদ (৬০), তার কন্যা রুমি বেগম (২২) এবং সিএনজি অটোরিকশা চালক রওয়াব আলী।

এ ঘটনায় আহত কমলগঞ্জ উপজেলার পতনঊষার শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মাসুক আহমেদ বর্তমানে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে আইসিইউতে আছেন বলে জানা গেছে।

এছাড়া আহত হয়েছেন তার স্ত্রী পতনউষার ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার মিনারা আহমেদ (৬০), তার কন্যা রুমি বেগম (২২) এবং সিএনজি অটোরিকশা চালক রওয়াব আলী।

কমলগঞ্জ উপজেলার ২নং পতন উষার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌফিক আহমেদ বাবু মুঠোফোনে জানান, মঙ্গলবার সন্ধ্যায় তার ইউনিয়নের মনসুরপুর গ্রামের বাসিন্দা মাসুক আহমেদ পরিবারের সদস্যদের নিয়ে একটি সিএনজি যোগে সিলেট থেকে বাড়ি ফিরছিলেন।

তাদের সিএনজি অটোরিকশা রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের বাধবাজারে এলাকায় পৌঁছলে দ্রুতগামী একটি ট্রাক পিছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় গাড়ীতে থাকা মাসুক আহমেদ ও তার স্ত্রী কন্যা এবং সিএনজি অটোরিকশা চালক আহত হন। বর্তমানে তাঁরা সিলেট চিকিৎসাধীন আছেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com