রাজনগর উপজেলাব্যাপী হামদ-নাত প্রতিযোগিতায় বিজয়ী শ্রীমঙ্গলের লাবিব

September 17, 2023,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আনওয়ারুল কোরআনের ‘আল-আনওয়ার ছাত্র সংসদের’ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে উপজেলাব্যাপী মাদরাসা ও স্কুল ভিত্তিক সিরাত, কিরআত, হামদ-নাত প্রতিযোগিতা ২০২৩।

শনিবার ১৬ সেপ্টেম্বর মাদরাসা মাঠে দিনব্যাপী এ প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগে এক হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শুভেচ্ছা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ ও বিচারকমন্ডলী।

মাদরাসা গ্রুপের ‘হামদ নাত’ প্রতিযোগিতায় অংশ নিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে জামিউল উলুম বছিরমহল মাদরাসা রাজনগরের হিফজ বিভাগের শিক্ষার্থী এহতেশামুল হক লাবিব।

সে একই মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা এনামুল হক নোমান শ্রীমঙ্গলীর বড়পুত্র এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, লেখক ও কলামিস্ট এহসান বিন মুজাহির’র ভ্রাতুষ্পুত্র।

প্রতিযোগিতায় বিজয়ী হওয়ায় অনুষ্ঠানের অতিথিবৃন্দ, বিচারকমন্ডলী ও শিক্ষকরা ১১ বছর বয়সী লাবিবের হাতে শুভেচ্ছা স্মারক ও নগদ ৩ হাজার টাকা পুরস্কার তুলে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com