রাজনৈতিক হামলা নয়, ব্যক্তিগত আক্রোশে জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ে হামলা, এজাহারভুক্ত আসামি গ্রেফতার

December 23, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় ২১ ডিসেম্বর রাতে জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় জড়িত এজাহারনামীয় ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

২২ ডিসেম্বর বিকেলে মৌলভীবাজার সদর মডেল থানার দুটি দল মৌলভীবাজার থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এই ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মৌলভীবাজার সদর থানাধীন কাজীরগাঁও এলাকার মৃত ফারুক মিয়ার ছেলে রাজন মিয়া রাজু (৩৫), বড়হাট এলাকার মৃত আরিছ মিয়ার ছেলে আলীম মিয়া (৩৩) এবং বড়কাপন এলাকার তাহের উল্লাহর ছেলে সাহেল মিয়া (২৮)।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল মৌলভীবাজার মডেল থানায় ২২ ডিসেম্বর রাতে প্রেস ব্রিফিং করে জানান, জানান, গ্রেফতারকৃত তিন আসামির কোন রাজনৈতিক পরিচয় নেই। গ্রেফতারকৃত আসামি আলীম এবং রাজু পূর্বে জাতীয় পার্টির প্রার্থী আলতাফুর রহমানের প্রতিষ্ঠানে চাকরি করতো। চাকরিকালীন সময়ে করা তাদের মধ্যে ব্যক্তিগত সর্ম্পক অবনতি হয়।

২১ ডিসেম্বর রাতে গ্রেফতারকৃত ১। আলীম মিয়া (৩৩), ২। সাহেল মিয়া (২৮) এবং ৩। রাজন মিয়া প্রকাশ রাজু (৩৫) জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ে প্রবেশ করলে গ্রেফতারকৃত আসামি আলীম মিয়ার সাথে বেলায়েত আলী জুয়েল এর চেয়ারে বসা ও সিনিয়র-জুনিয়র, সম্মান দেওয়া না দেওয়ার বিষয়কে কেন্দ্র করে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এসময় ছুরির আঘাতে বেলায়েত আলী জুয়েলের পেটে কাটা জখম হয় এবং তাতে ১০ টি সেলাই লাগে। এছাড়া খালেদ চৌধুরী এবং আলতাফুর রহমানের ছেলে হানিফ ইবনে আলতাফ আহত হয়।

তিনি আরও জানান, এই হামলার সাথে কোন রাজনৈতিক দলের সংশ্লিষ্টতা এখন পর্যন্ত পাওয়া যায়নি। তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িত কেউ থাকলে তাকে আইনের আওতায় আনা হবে।

এই ঘটনায় গ্রেফতারকৃত ৩ আসামিসহ অজ্ঞাতনামা ৮/১০ জনকে অভিযুক্ত করে জাতীয় পার্টির প্রার্থী আলতাফুর রহমানের স্ত্রী বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা রুজু করা হয়েছে। সদর থানার এসআই শিপু কুমার দাসকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com