রাবি শিক্ষক হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

April 26, 2016,

স্টাফ রিপোর্টার॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সাংস্কৃতিকজন অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকী হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন পালিত হয়েছে।

২৬ এপ্রিল মঙ্গলবার  বিকেলে শহরের চৌমোহনায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ যুব ইউনিয়ন ও উদীচী শিল্পীগোষ্ঠী যৌথভাবে আয়োজন করে মানববন্ধনের। উদীচী’র সভাপতি ডাডলি ডেরিক প্রেন্টিসের সভাপতিত্বে ও কামরুল হাসান মিজুর সঞ্চালনায় এসময় বক্তব্য দেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সাধারণ সম্পাদক নিলীমেষ ঘোষ বলু, উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সদস্য মকবুল হোসেন, যুব ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস, চারণ সাংস্কৃতিক কেন্দ্রের মাসুদ রানা প্রমুখ।

DSC07159

এসময় বক্তারা বলেন, বিচারহীনতার সংস্কৃতির জন্য দেশে বিভীষিকাময় পরিস্থিতি তৈরি হয়েছে। মৌলবাদী জঙ্গিগোষ্ঠী ধর্মের নামে শুধু ব্লগার নয় এখন দিনেদুপুরে নিরীহ মানুষ খুন করছে। অতচ এই খুনিদের ধরতে রাষ্ট্র ব্যার্থ হচ্ছে। খুনের তালিকায় যেকোন সময় যে কারো নাম যুক্ত হতে পারে এজন্য প্রতিরোধ হিসেবে সবাইকে রাস্তার নামার আহবান জানান বক্তারা।

২৩ এপ্রিল সকালে বিশ্ববিদ্যালয়ে যাবার পথে দুর্বৃত্তরা কুপিয়ে খুন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের  অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com