রিয়াছত এন্ড রবিউন নেছা ফাউন্ডেশনের ইফতার মাহফিল

April 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ রিয়াছত এন্ড রবিউন নেছা ফাউন্ডেশন এর উদ্যোগে ৫ এপ্রিল মৌলভীবাজার শহরের কাজিরগাঁও শান্তি নিকেতনে ফাউন্ডেশন উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ফাউন্ডেশনের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক ও কমিউনিটি লিডার মো: বদরুল হোসেন হারুন এর সভাপতিত্বে ইফতার ও দোয়া পূর্ব আলোচনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান।
অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি ড.এনামুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ মসুদ,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সদস্য সাইফুর রহমান বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল কাইয়ুম,শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার এর চেয়ারম্যান ও সংগঠক এম মুহিবুর রহমান মুহিব,কাজিরগাঁও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি জালাল চৌধুরী,সাধারণ সম্পাদক সৈয়দ জহির হাসান,রুবেল আহমদ,ফজলুর রহমান,সুয়েব আহমদ প্রমুখ। এছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহন করেন।
উল্লেখ্য রিয়াছত এন্ড রবিউন নেছা ফাউন্ডেশন দীর্ঘদিন থেকে গরীব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে তারা ২৫ টি রিকশা বিতরণ, ২০ সেলাই মেশিন, ৬ টি পাকা ঘর, ১০০ টি ফ্যান, শীতবস্ত্র ও পবিত্র রমজান উপলক্ষে মানুষের মধ্যে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com