রেডিও পল্লীকণ্ঠের উদ্যেগে বিশ্ব বেতার দিবস পালিত

February 13, 2024,

স্টাফ রিপোর্টার॥ ‘শতাব্দী জুড়ে তথ্য,বিনোদন ও শিক্ষা বিস্তারে বেতার’ এই প্রতিপাদ্য নিয়ে রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ এফএম এর আয়োজনে মৌলভীবাজারে বিশ্ব বেতার দিবস-২০২৪ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রেডিও পল্লীকণ্ঠের সভাকক্ষে রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো: মেহেদি হাসান এর সঞ্চালনায় এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও পল্লীকণ্ঠের সহ-সভাপতি এবং বিএনএসবি চক্ষু হাসপাতালের অবৈতনিক সাধারন সম্পাদক সৈয়দ মোশাহিদ আহমেদ চুন্নু।
এ সময় তিনি বলেন, স্বাধীনতার আগ মূহুর্তে এবং স্বাধীনতা চলাকালীন সময়ে রেডিও বিশেষ ভুমিকা রেখেছে। ১৯৭১ সালের কালরাত্রির পর দেশের যে ভয়াবহ অবস্থা হয়েছিলো ও মুক্তিযোদ্ধারা কি করছে, সব তথ্য বেতারে প্রচার করা হয়েছিলো এবং মুক্তিযোদ্ধারা তা শুনে উজ্জিবীত হয়েছিলো। কমিউনিটি রেডিওর অংশ হিসেবে রেডিও পল্লীকণ্ঠ তাদের যাত্রা শুরু করে আজ অনেক উচু জায়গায় তাদের উচ্চতা তৈরী করে নিয়েছে।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন, মার্কেটিং অফিসার দুলাল রায়সহ রেডিও পল্লীকন্ঠের সকল প্রযোজকবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com