রেডিও পল্লীকণ্ঠে ব্র্যাক ডে পালিত

March 21, 2024,

স্টাফ রিপোর্টার॥ প্রতিবছরের মতো এ বছরও নানান আয়োজনের মধ্যে দিয়ে ২১ মার্চ পালিত হয়েছে ৫২ তম ব্র্যাক ডে। ১৯৭২ সালে স্বাধীনতা পরবর্তী যুদ্ধ বিধস্ত বাংলাদেশে স্বল্প পরিসরে ত্রাণ ও পুনর্বাসন প্রকল্পের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা ঘটলেও ব্র্যাক বর্তমানে বিশ্বের সর্ববৃহৎ উন্নয়ন সংস্থায় পরিণত হয়েছে।

এদিকে, কমিউনিটির মানুষের জীবনমান পরিবর্তনের লক্ষ্যে ২০১১ সালে মৌলভীবাজারে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির উদ্যোগে স্থাপিত হয় কমিউনিটি রেডিও পল্লীকণ্ঠ এফ এম ৯৯.২। ব্র্যাক ডে উপলক্ষে রেডিও পল্লীকণ্ঠের সভাকক্ষে আজ ২১ মার্চ বৃহষ্পতিবার পালিত হয়েছে ৫২ তম ব্র্যাক ডে।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে, “আশার জয়” শীর্ষক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন।

এছাড়াও ব্র্যাকে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে বক্তব্য দেন রেডিও পল্লীকন্ঠের মার্কেটিং অফিসার দুলাল রায়, অনুষ্ঠান প্রযোজক আয়শা আক্তার রুমানা, সংবাদ প্রযোজক পলি রানী দেবনাথ, শিপন দেব, অনুষ্ঠান প্রযোজক আঁখি পালিত, রুজিনা বেগম, কলি রানী দেবনাথ এবং মো: সাইফুল কাজল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com