রেডিও পল্লীকণ্ঠ পরিদর্শনে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও গ্রামীনফোন প্রতিনিধি দল

May 20, 2024,

স্টাফ রিপোর্টার॥ সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি, ব্র্যাক এর উদ্যোগে পরিচালিত কমিউনিটি রেডিও পল্লীকণ্ঠে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও গ্রামীনফোনের একটি প্রতিনিধি দল সোমবার ২০ মে রেডিও পল্লীকণ্ঠ এফএম ৯৯.২ মৌলভীবাজার পরিদর্শন করেছেন।

শুরুতেই সিলেট অঞ্চলের বিখ্যাত ধামাইল গানের মাধ্যমে অতিথিদের স্বাগতম জানানো হয় এবং রেডিও পল্লীকণ্ঠের কর্মীরা অতিথিদের ফুল দিয়ে বরণ করেন।

পরে রেডিও পল্লীকণ্ঠের সভাকক্ষে আগত অতিথিদের সাথে পল্লীকণ্ঠের কর্মীদের পরিচয় পর্ব এবং রেডিও অনুষ্ঠানের উপর মূল্যায়ন অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও গ্রামীনফোনের সহযোগীতায় এবং রেডিও পল্লীকন্ঠের বাস্তবায়নে স্টুডিও থেকে সরাসরি ফোন-ইন-লাইভ “কিশোরী ও তরুণদের জন্য নিরাপদ ইন্টারনেট ও ডিজিটাল স্পেস” শীর্ষক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো: মেহেদি হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদ হাসিব, চিফ মার্কেটিং অফিসার, গ্রামীনফোন, রাসনা হাসান,হেড অব স্ট্র্যাটেজিক প্রজেক্টস এন্ড পার্টনারশিপস, গ্রামীনফোন, মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী দ¦ীপ্র ধর অর্ঘ।

উক্ত অনুষ্ঠানে কিশোর-কিশোরীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে সুরক্ষা বাড়াতে করনীয়সমূহ, নিরাপদ ইন্টারনেট, অনলাইন নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। লাইভে শ্রোতারা তাদের বিভিন্ন মতামত এবং উপস্থিত অতিথিদের এসএমএস, ফোনকলে ও ফেইসবুক কমেন্টের মাধ্যমে প্রশ্ন করেন এবং উত্তর জানতে পারেন।

রেডিও পল্লীকণ্ঠ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন কবিতা বোস, কান্ট্রি ডিরেক্টর, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ,বিসিআর এর কো-অর্ডিনেটর সুমিতা রবিদাস,রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন, শ্রোতাক্লাবের সদস্য মাহদিয়া জান্নাত বুশরা,মিঠুন ওড়াং সহ রেডিও পল্লীকন্ঠের সকল প্রযোজকবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com