রেডিও পল্লীকণ্ঠ ১৩তম বর্ষে পদার্পণ করলো, নানা আয়োজনে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

January 12, 2024,

স্টাফ রিপোর্টার॥ সিলেট বিভাগের প্রথম কমিউনিটি রেডিও “রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ এফএম মৌলভীবাজার” ১৩তম বর্ষে পদার্পণ করল। শুক্রবার ১২ জানুয়ারি সকাল ১০টায় এ উপলক্ষে রেডিও পল্লীকণ্ঠ প্রাঙ্গনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক গ্রুপে ২য় থেকে ৪র্থ শ্রেণীর বিভিন্ন বিদ্যালয়ের প্রায় ৩০ জন ছাত্রছাত্রী এবং খ গ্রুপে ৫ম-৭ম শ্রেনীর বিভিন্ন বিদ্যালয়ের প্রায় ৩০ জন ছাত্র ছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহন করেন এবং ৮ম-দ্বাদশ শ্রেনীর ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে বাল্য বিয়ে বন্ধে পুরুষ ও যুবকদের করনীয় “তারুণ্যের ভাবনা” বিষয়ক রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
পরে ১যুগ পূর্তি উপলক্ষে রেডিও পল্লীকণ্ঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো: মেহেদি হাসান এর সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ, রেডিও পল্লী কণ্ঠের
ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি ও বিএনএসবি চক্ষুহাসপাতালের সাধারন সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নু, জেলা ক্রীড়া কর্মকর্তা মাজহারুল মজিদ, সৈয়দ শাহ মোস্তফা কলেজের প্রভাষক মো: আসাদুল্লাহ, প্রথম আলোর জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপু, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব,এডভোকেট বিষ্ণুপদ ধর, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগম, আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্ণারায় ভৌমিক, সমাজকর্মী আ.স.ম সালেহ সোহেল।
শ্রোতাদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেনরাহেলআহমদ, পলাশ দেবনাথ।
জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ বলেন,কমিউনিটির মানুষের জন্য রেডিও পল্লী কণ্ঠ কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করছি। রেডিও’র উত্তোরোত্তর সাফল্যে কামনাকরছি।
রেডিও পল্লী কণ্ঠের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারন সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নু বলেন, রেডিও আমাদের স্বাধীনতা সংগ্রামের সময়ে অনেক ভূমিকা রেখেছে। সেই হিসেবে রেডিও মাধ্যমটি তাদের কথার মাধ্যমে এলাকার জনগনকে বরাবরই সচেতন করে থাকে। রেডিও পল্লীকণ্ঠ আরো এগিয়ে যাক এই কামনা করি।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন, মার্কেটিং অফিসার দুলাল রায় সহ রেডিও পল্লীকন্ঠের সকল প্রযোজক বৃন্দ, শ্রোতা,শিক্ষক,গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনা সভা শেষে রেডিও পল্লীকণ্ঠের ১২তম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয় এবং পরিবর্তীতে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় অংশগ্রহন কারী সকল প্রতিযোগীর মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com