রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের প্রেসিডেন্ট সুব্রত দাস ও সেক্রেটারি মশিউর রহমান রিপন

July 4, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের প্রেসিডেন্ট কলার হ্যান্ড ওভার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার ১ জুলাই রাতে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ রোটারি ভবনে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সদ্য বিদায়ী প্রেসিডেন্ট লিটন পাল’র সভাপতিত্বে ও সেক্রেটার মো: মশিউর রহমান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবাগত প্রেসিডেন্ট  সুব্রত দাস।

প্রেসিডেন্ট ইলেক্ট শাহ আরিফ আলী নাসিম, পিপি সিরাজুল ইসলাম চৌধুরী, পিপি  সাজ্জাদুর রহমান চৌধুরী, পিপি, মিঠুন পাল, পিপি  অবিনাশ আচার্য, ক্লাব ট্রেজারার বানমালী রায়, ডা: বিনেন্দু  ভৌমিক, সুকান্ত দেবনাথ,  বাচ্চু মিয়া প্রমূখ।

কলার হেন্ড ওভার অনুষ্ঠানের শুরুতেই ক্লাব সেক্রেটারি মো: মশিউর রহমান রিপন শুভেচ্ছা বক্তব্য দিয়ে বিগত ২০২২-২৩ রোটারি অর্থবছরের আয় ব্যয়েরর হিসাব উপস্থাপন করেন। যা সভায় সর্বসম্মতিক্রমে  গৃহীত হয়।

রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সদ্য বিদায় প্রেসিডেন্ট  লিটন পাল নবনির্বাচিত প্রেসিডেন্ট  সুব্রত দাস এবং পুনরায় নির্বাচিত সেক্রেটারি  মো: মশিউর রহমান  রিপন এবং ট্রেজারার  বানমালী রায় কে ফুলের শুভেচ্ছা জানান। পরে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট নবাগত প্রেসিডেন্ট সুব্রত দাস কে প্রেসিডেন্ট কলার পরিয়ে দেন।

নবাগত প্রেসিডেন্ট  বিদায়ী প্রেসিডেন্টের কাছ থেকে তার দায়িত্ব বুঝে নেন এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে তার দায়িত্বকালীন মেয়াদের সম্ভাব্য ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা শেয়ার করেন।

এ সময় পরিকল্পিত সকল প্রজেক্ট বাস্তবায়নের লক্ষ্যে সকলের পরামর্শ ও সহযোগিতা প্রার্থনা করে রোটারি  ক্লাব অব শ্রীমঙ্গলের পুন:নির্বাচিত সেক্রেটারি মশিউর রহমান রিপন বলেন, তৃতীয় মেয়াদে তাকে সেক্রেটারি হিসাবে  মনোনীত করায় তাঁর দায়িত্ব আরও বেড়েছে। আগামী এক বছর সবাইকে নিয়ে নোটারি ক্লাবের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে তিনি সচেষ্টা থাকবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com