লন্ডনস্থ ভয়েজ অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটি’র নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত

February 22, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ লন্ডনস্থ ভয়েজ অব মৌলভীবাজার এর কেন্দ্রীয় কমিটি’র সভাপতিসহ কয়েকজন নেতৃবৃন্দ স্বদেশ আগমন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি সন্ধা সাড়ে ৭ টায় মৌলভীবাজার এম সাইফুর রহমান সড়কস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে ভয়েজ অব মৌলভীবাজার জেলা কমিটির উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সহসভাপতি মো: আব্দুল ওয়াহাব পান্ন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকশি মিছবাহ উর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লন্ডনস্থ ভয়েজ অব মৌলভীবাজার এর কেন্দ্রীয় কমিটি’র সভাপতি শাহ আতাউর রহমান মধু।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি’র সহ সভাপতি আক্তারুজ্জামান কোরেশী নিপু, কোষাধ্যক্ষ নুরুউদ্দিন নসরু ও সহসাধারণ সম্পাদক কার্ডিফ কান্ট্রি কাউন্সিলর মো: সালেহ আহমেদ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কমিটির অর্থ সম্পাদক অজয় সেন, সহসাধারণ সম্পাদক জুয়েল আহমদ, দপ্তর সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নিখিল তালুকদার ও হাবিবুর রহমান প্রমুখ। স্থানীয় অনুষ্ঠানে স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় স্থানীয় ভাবে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের ভূয়শী প্রশংসা করা হয় এবং ঝিমিয়ে পড়া সংগঠনকে সাংগঠনিক কার্যক্রমে গতিশীল করতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন ও প্রকল্প গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com